ঢাকা,সোমবার, ২০ মে ২০২৪

চকরিয়ায় সাংবাদিক পরিচয়ে কাকারার আবদুল্লাহর ইয়াবার কারবার, অবশেষে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: সাংবাদিক পরিচয়ে কক্সবাজারের চকরিয়াসহ বিভিন্ন স্থানে দিব্যি চাঁদাবাজিতে লিপ্ত থাকা মো. আবদুল্লাহ আল মামুন (৪২) ও তার সহযোগী মো. নুরুল আলমকে (৪২) গ্রেপ্তার করেছে সিএমপির–ডিবি পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় সাত হাজার পিস ইয়াবা। গত শুক্রবার চট্টগ্রাম

মহানগরীর চকবাজার থানাধীন কে বি আমান আলী রোডের ধনীরপোলের মুখ এলাকা থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এই ঘটনায় সংশ্লিষ্ট থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

ইয়াবাসহ গ্রেপ্তার কথিত সাংবাদিক আবদুল্লাহ আল মামুন চকরিয়ার কাকারা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের দক্ষিণ কাকারা গ্রামের মৃত মোহাম্মদ ইউসুফের ছেলে। সে ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ড বিএনপির সভাপতি। অপরদিকে নুরুল আলমের বাড়ি কক্সবাজারের মহেশখালী বলে জানা গেছে। সিএমপির গোয়েন্দা

শাখার ইন্সপেক্টর এস এম দিদারুল ইসলাম সিকদার জানান, এই দুই ইয়াবা কারবারি দীর্ঘদিন ধরে চট্টগ্রাম মহানগরীতে মাদক ব্যবসা করে আসছিল। সর্বশেষ কক্সবাজারের মহেশখালীর গোরকঘাটার বিভিন্ন উৎস থেকে সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় খুচরা দামে বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসে। গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে সাত হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, ইয়াবাসহ ধরা পড়ার পর আবদুল্লাহ নিজেকে সাংবাদিক পরিচয় দেয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

পাঠকের মতামত: